1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আমরা যশের কাছে যাইনি, এসব তথ্য ভুয়া : করণ জোহর

  • আপডেট টাইম : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ২৮৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : ‘ব্রহ্মাস্ত্র’-এর সফলতার পর ভক্ত অনুরাগীরা সিনেমাটির দ্বিতীয় পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তবে সবচেয়ে বেশি আলোচনা ও কৌতুহল সিনেমাটির ‘দেব’ চরিত্রটি নিয়ে। এই বিশাল চরিত্রে কাকে কাস্ট করা যেতে পারে তা নিয়ে জল্পনা-কল্পনা যেন থামছেই না! প্রথম পর্বে দর্শকদের শুধু দেবের ঝলক দেখানো হয়েছিল, কিন্তু তাঁর মুখ প্রকাশ করা হয়নি। তাই এই মহান চরিত্রটি ঘিরে ভক্তদের আগ্রহের সীমা নেই।

যদিও দেব চরিত্রে রণবীর সিং এবং হৃতিক রোশনের মতো আরো বিভিন্ন তারকার নাম মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। এ বিষয়ে নির্মাতারা এখনো কোনো নির্দিষ্ট তথ্য প্রকাশ করেননি। তাই যত দিন যাচ্ছে, ভক্তদের আগ্রহ এবং গুজব যেন বেড়েই চলেছে!

সাম্প্রতিক কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’-এর নির্মাতারা কেজিএফ তারকা যশের সঙ্গে যোগাযোগ করেছেন সিনেমাটির দ্বিতীয় পর্বে দেবের ভূমিকায় অভিনয় করার জন্য। তবে এই প্রতিবেদনকে সম্পূর্ণ ভুয়া বলে দাবি করলেন নির্মাতা করণ জোহর। যশকে ঘিরে তৈরি এই জল্পনাকে অস্বীকার করেছেন প্রযোজক করণ জোহর।

ভারতীয় গণমাধ্যম ই‘টাইমস এর সাথে একটি কথোপকথনে করণ বলেছেন যে, ‘তারা কারো কাছে যাননি। এসব ভুয়া তথ্য। ’

দেব এবং অমৃতার চরিত্রগুলোকে প্রথম পর্বে শিবের (রণবীর কাপুর) বাবা-মা হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে। অমৃতা চরিত্রে দীপিকা পাড়ুকোনের একটি ঝলক অবশ্য দেখা গেছে তবে সেটি নিতান্তই অস্পষ্ট এবং রহস্যে ঘিরে রাখা হয়েছে।

গত ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’। তিনটি পার্টে তৈরি হবে ‘ব্রহ্মাস্ত্র’। এ বছর বলিউডের সবচেয়ে সফল একটি সিনেমা হিসেবে বক্স অফিসে জাদু দেখিয়েছে ব্রহ্মাস্ত্র। গত ৮ বছর ধরে এই সিনেমার উপর কাজ করছেন পরিচালক অয়ন মুখার্জি। রণবীর-আলিয়া ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..